আকাশের কোথাও নেই কোনো মেঘ, পুরোপুরি একটি ঝকঝকে দিন। হঠাৎ করে বেশ বড়সড়ো আকারের একটি বরফখণ্ড পড়লো আকাশ হতে।সেটা পড়লো না কোনো ফাঁকা স্থানে, সেটি পড়লো একেবারে ঠিক বাড়ির ওপর। ঘরের চাল ভে’ঙে গিয়ে সেটা সোজা প্রবেশ করলো ঘরে। ভাগ্যমূলে কেউ সেটার দ্বারা হ’/তা’হ’ত হননি।
স্থানীয় মার্টিন কাউন্টি শেরিফ অফিসের ফে’সবুক পেজে দেয়া হয়েছে বড়সড় ফুটো হওয়া ঘরের চাল ও বরফের চাঁইয়ের ছবি। এর উৎস ঠিক কী এখনো নিশ্চিত নয় তারা।

তবে এর পক্ষে বিভিন্ন তত্ত্ব দেয়ার চেষ্টা চলছে। অনেকেই এটিকে এলিয়েন বা ভিনগ্রহীদের কা’রসা’জি বলছে। আরেক দল বলছে, কোনো পণ্যবাহী অ্যারোপ্লেন থেকে পড়েছে বরফটি।

স্থানীয়দের দা’বি, এমনটা আগেও বেশ কয়েকবার হয়েছে। তবে আবহাওয়াবিদরা বলছেন, প্রাকৃতিকভাবেও আকাশে বরফখণ্ড সৃষ্টি হতে পারে, যা পড়তে পারে।

অবাক করা বিষয়টি হলো এর একটি ছোট আকারের অংশ বাড়ির ছাদে পড়ার পরে সেটা মেঝেতে পড়েছিল, তবে বরফটি এখনও অক্ষ’ত রয়েছে। যদিও অনেক বিজ্ঞানী এখনও এলিয়েন তত্ত্বটিকে মানতে নারাজ। তবে এ বিষয়টির প্রতি আগ্রহ কমছে না বরং বেড়ে চলেছে। এই ঘটনাটির পর পেন্টাগনও উ’দ্বে’গ জানিয়েছে। বারাক ওবামার যে সময় প্রেসিডেন্ট হিসেবে ছিলেন সেই সময়ে অনেক জ’ল্পনা-কল্পনা শুরু হয়েছিল।

খবর এনওয়াই পোস্টের।

News Page Below Ad