অফিসে বস এর চেয়ারের পেছনে তোয়ালে থাকার রয়েছে অজানা রহস্য

কিছু কিছু জিনিস আছে যেগুলো ামরা অনেক ক্ষেত্রে সেগুলোর প্রকৃত অর্থ জানিনা এবং সেটি শুধুমাত্র দেখে দেখে অভ্যস্ত এর পিছনে যে কোন ইতিহাস বা কোন প্রেক্ষাপটে থাকতে পারে সেটা কখনোই আমাদের কল্পনাতে আসেনা যদি আমাদের আশপাশে যেসব জিনিস গুলো ঘটছে সেগুলোর ব্যাপারে আমরা খুবই তদারকি করে থাকে কিন্তু চিরাচরিত Read more: অফিসে বস এর চেয়ারের পেছনে তোয়ালে থাকার রয়েছে অজানা রহস্য

৯ বছর ফিরে চেয়ে প্রেমিকার বাড়ির সামনে প্রেমিকের অনশন (ভিডিও সহ)

অনশনে থেকে নিজের প্রেমকে প্রতিষ্ঠা করা খুব একটা সহজ ব্যাপার নয়, তবুও ভালবাসার জন্য কত কিছুই না মানুষ করে ।

তেমনি এক ঘটনার সাক্ষী হলো ভারতের বাঁকুড়ার বিষ্ণুপুরের বাসিন্দারা । দীর্ঘ নয় বছরের সম্পর্কের সফল এক পরিনিতি টানতে চান প্রেমিক, কিন্তু অল্প শিক্ষিত হওয়ায় পরিবারের চাপে Read more: ৯ বছর ফিরে চেয়ে প্রেমিকার বাড়ির সামনে প্রেমিকের অনশন (ভিডিও সহ)

প্রাইভেট প্লেনে চড়ে চুল কাটাতে যান সুলতান বোলখিয়া


এশিয়ার ছোট একটি দেশ ব্রুনেই। দেশটির রাজা সুলতান হাসানাল বোলখিয়া। তিনিই দেশটির সর্বেসর্ব্বা অধিপতি। বর্তমানে দেশটিতে কঠোর শরিয়াহ আইন প্রবর্তন করা হয়েছে। 
ওই আইনের ভয়ে দেশটিতে মানুষেরা আতঙ্কে রয়েছে। সবচেয়ে বেশি আতঙ্কগ্রস্ত হয়ে পড়েছে সমকামিরা। তারা দলে দলে দেশ ছাড়ছে। 
সুলতান হাসানাল বোলখিয়া ব্রুনেইর সকল ক্ষমতার একচ্ছত্র অধিপতি। Read more: প্রাইভেট প্লেনে চড়ে চুল কাটাতে যান সুলতান বোলখিয়া

বন্যার পানিতে জলকেলিতে ব্যস্ত দম্পত্তি, ভিডিও সাড়া ফেললো অনলাইনে (ভিডিও সহ)

ছোট্ট একটি ভিডিও, অথচ আপনাকে শিক্ষা দিবে পরিস্হিতি যতই প্রতিকূলে যাক না কেন, আপনার নিজের আনন্দ নিজেকেই খুঁজে নিতে হবে, যেকোন পরিস্হিতি সুখের উপকরণ খুঁজে পাবার ক্ষমতা সবার থাকে না ।

গঙ্গা ও যমুনা নদীর পানির স্তর বেড়ে ভারতের উত্তরপ্রদেশের প্রয়াগরাজ জেলায় বন্যা পরিস্থিতি তৈরি হয়েছে। বাড়িতে বানের পানি Read more: বন্যার পানিতে জলকেলিতে ব্যস্ত দম্পত্তি, ভিডিও সাড়া ফেললো অনলাইনে (ভিডিও সহ)

প্রতি এক ঘন্টা অন্তর খোলা হয়, কেউ চিঠি দেয় না

লিপিতার শুরুতে-ই তোমাকে জানাই বসন্তের সকালের শিশির ভেজা গোলাপের ভেজা-ভেজা পাঁপড়ির ন্যায় শুভেচ্ছা ও ভালবাসা। তুমি কেমন আছো? আমার কথা মনে পড়ে তোমার? কতদিন তোমাকে দেখি না। কতদিন পর তোমাকে লিখছি। তোমাকে ভীষণ মনে পড়ে।
এমন ভালবাসা আর মায়ার আঁচড়ে কেউ চিঠি লেখে না এখনকার দিনে। যান্ত্রিক যুগের Read more: প্রতি এক ঘন্টা অন্তর খোলা হয়, কেউ চিঠি দেয় না

News Page Below Ad