সারা দেশে করোনা ভাইরাসের এর সংক্রমনের মধ্যে ব্যপকভাবে আক্রান্ত হচ্ছে মানুষ। বিনোদন জগতের মানুষ থেকে শুরু করে রাজনিতিবিদ শিল্পপতি সবাই ণির্বিশেষে এই ভাইরাসে আক্রান্ত হচ্ছে এবং অনেকেই না ফেরার দেশে চলে যাচ্ছে।চমান এই ভাইরাসে দেশের অনেক গুনি ব্যক্তিত্বরা আক্রান্ত হয়েছেন এবং আওনেকেই না ফেরার দেশে চলে গিয়েছেন

হাসপাতালে চিকিৎসাধীন বিরোধীদলীয় নেতা রওশন এরশাদের সুস্থতা কামনা করেছেন বিদিশা সিদ্দিক। তিনি ফেসবুক স্ট্যাটাসে সবার কাছে রওশন এরশাদের জন্য দোয়া চেয়েছেন।
শুক্রবার (৩০ এপ্রিল) রাতে বিদিশা সিদ্দিক নিজের ফেসবুক পেজে লেখেন, ’বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ অসুস্থ অবস্থায় হাসপাতালে আছেন। সবাই তার জন্য দোয়া করবেন’।
অসুস্থ বোধ করায় গত বৃহস্পতিবার রাতে ঢাকার সম্মিলিত সামরিক হাসাপতালে (সিএমএইচ) ভর্তি করা হয় জাতীয় পার্টির (জাপা) প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদকে।
তার সহাকারী একান্ত সচিব (এপিএস) মো. মামুন হাসান গণমাধ্যমকে জানিয়েছেন, অনেকটা সুস্থ হয়ে উঠেছেন রওশন এরশাদ। তার করোনা টেস্টে রিপোর্ট নেগেটিভ এসেছে। স্বাভাবিক খাওয়া দাওয়া করছেন তিনি।
১৯৫৬ সালে ময়মনসিংহের মেয়ে রওশনকে বিয়ে করেন হুসেইন মুহম্মদ এরশাদ। তখন তিনি তরুণ সেনা কর্মকর্তা। সংবাদমাধ্যমকে দেওয়া বিদিশা সিদ্দিকের সাক্ষাৎকার অনুযায়ী, ১৯৯৮ সালে ফ্রান্সে বাংলাদেশের রাষ্ট্রদূতের বাসায় এক অনুষ্ঠানে তাদের প্রথম দেখা হয়। পরের বছর বাগদান হয় বিদিশা-এরশাদের। রওশনের সঙ্গে সংসার অব্যাহত রেখেই এরশাদ ২০০০ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন বিদিশার সঙ্গে। তবে সেই খবর প্রকাশ্যে আসে যখন তাদের ঘরে জন্ম নেয় শাহাতা জারাব এরিক। আর তা হয়ে ওঠে টক অব দ্যা কান্ট্রি।
অবশেষে ২০০৫ সালে বিবাহ বিচ্ছেদ হয় বিদিশা-এরশাদের। পরবর্তীতে বিদিশাকে জেলে জেতে হয় সাবেক স্বামীর দেয়া চুরির মামলায়। সবশেষ ২০১৯ সালের ১৪ জুলাই সব আলোচনা সমালোচনার ইতি টেনে না ফেরার দেশে পাড়ি জমান জাতীয় পার্টির (জাপা) প্রতিষ্ঠাতা হুসেইন মুহম্মদ এরশাদ।


এবার রওশন এরশাদের জন্য দোয়া চাইলেন হুসাইন মুহাম্মাদ এরশদের সাবেক স্ত্রী বিদিশা। মুলত রওশন এরশাদ শারীরিকভাবে অসুস্থ থাকার কারনে গত বৃহস্পতিবার রাতে ঢাকার সম্মিলিত সামরিক হাসাপতালে (সিএমএইচ) ভর্তি করা হয় এবং সেখানে তার চিকিৎসা চলে।বর্তমানে তার করোনা ভাইরাসের রিপোর্ট নেগেটিভ এসেছে

News Page Below Ad