করোনা বর্তমান সময়ের একটা বহুল আলোচিত ভাইরাসের নাম। চীনে প্রথম উৎপত্তি হওয়া এ ভাইরাস বর্তমানে সারা বিশ্বে দ্রুত ছড়িয়ে পড়েছে। বাংলাদেশে ও এ ভাইরাসের প্রাদূর্ভাব দেখা দিয়েছে। করোনার এমন ভয়াল পরিস্থিতিতেও বাংলাদেশ থকে পাচার হচ্ছে হাজার হাজার কোটি টাকা। কিন্তু করোনার চিকিৎসার জন্য চিকিৎসকদের সামান্য মাস্ক কেনার টাকা নেই বাংলাদেশে। আর এ নিয়ে স্টাটাস দিয়ে প্রতিবাদ জানালেন ড: আসিফ নজরুল।

লক্ষ কোটি টাকা পাচার হয়, আওয়ামী লীগের ওয়ার্ড পর্যায়ের নেতার বাসায় উদ্ধার হয় কোটি টাকার বান্ডিল, যুব মহিলা লীগের জেলা পর্যায়ের নেতা এক মাসে হোটেল বিল দেয় তিন কোটি টাকা।
মন্ত্রীরা বলেন আমরা কানাডা, সিঙ্গাপুর হয়ে গেছি। উন্নয়নের রোল মডেল হয়েছি। করোনা প্রস্তুতিও নাকি উন্নত দেশের চেয়ে ভালো।
আর শেষে আমরা দেখি, ডাক্তারের সামান্য মাস্ক কেনার টাকা নেই এদেশে!
উন্নয়ন বাটপার, উন্নয়নের ব্যাপারী আর ফেরীওয়ালাদের জবাব কি?


প্রসঙ্গত, হাঁচি, কাশি, জ্বর, শরীরে ব্যাথা এমন লক্ষনের এ ভাইরাস চীন ছাড়িয়ে গোটা বিশ্বের ১৮৩ টি দেশ খুব দ্রুত ছড়িয়ে পড়েছে। সারা বিশ্ব এখন এ ভাইরাসের কারনে আতঙ্কিত। করোনায় শিশু, যুবক, বৃদ্ধ, ধনী, গরিব সবাই আক্রান্ত হচ্ছে এই রোগে। এটি একটি ছোঁয়াচে রোগ। এ রোগে আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছে অসংখ্য মানুষ। এমন ভয়াবহ পরিস্থিতিতে বাংলাদেশে ডাক্তারের সামান্য মাস্ক কেনার টাকা নেই এদেশে।

News Page Below Ad