ছোট মেয়ের বয়স আঠারোর অপেক্ষায় ছিলেন বিল-মেলিন্ডা


সারা বিশ্বের সফল ব্যক্তিদের মধ্যে একজন হলেন বিল গেটস নিজের পরিশ্রমের অধ্যাবসায়ের মাধ্যমে তিনি নিজেকে নিয়ে গিয়েছেন সফলতা শিখরে এবং বিশ্বের শ্রেষ্ঠ ধনী হিসেবে নিজেকে তিনি শীর্ষ অবস্থানে তুলে নিয়ে যেতে সক্ষম হয়েছেন সম্প্রতি তিনি এবং তার স্ত্রীর সাথে বিচ্ছেদ সংঘটিত হয়েছিল যে খবরটি দেশ-বিদেশে ব্যাপক আলোচনায় ছিল Read more: ছোট মেয়ের বয়স আঠারোর অপেক্ষায় ছিলেন বিল-মেলিন্ডা

আমাকেও আপনারা অ্যারেস্ট করুন: মমতা

সিবিআই (কেন্দ্রীয় তদন্ত ব্যুরো) নারদা কে’লে’ঙ্কারিতে পশ্চিমবঙ্গ রাজ্য সরকারের দুইজন মন্ত্রী এবং তৃণমূলের দু’জন নেতাকে তুলে নিয়ে গেছে। আজ (সোমবার) অর্থাৎ ১৮ মে সকালের দিকে তাদেরকে তুলে নিয়ে যাওয়ার পরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সিবিআই অফিসে গিয়েছিলেন। তিনি আরও বলেছেন যে তাকেও গ্রে/’প্তা’র করা হোক।

আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, সকালে মন্ত্রী Read more: আমাকেও আপনারা অ্যারেস্ট করুন: মমতা

ভারতে করোনার বর্তমান পরিস্থিতির জন্য দা'য়ীর বিষয়ে জানালো বিশ্ব স্বাস্থ্য সংস্থা

ভারতে করোনাভাইরাসে সৃষ্ট মহামা’রি এখন ম’হাবি’/প’র্যয়কর পরিস্থিতির চ’র’ম পর্যায়ে রয়েছে। বিশ্বের দ্বিতীয় জনবহুল দেশটিতে এই ভাইরাসটির কারণে দি’শেহা’রা হয়ে পড়েছে মানুষ তাছাড়া ভে’ঙ্গে পড়েছে চিকিৎসা ব্যবস্থা। তবে এই পরিস্থিতির জন্য দা’/য়ী কে?

ল্যানসেট এবং নেচার নামক গনমাধ্যমের পরে, বিশ্ব স্বাস্থ্য সংস্থা (ডাব্লুএইচও) ভারতে করোনার সং’ক্রম’ণ বৃদ্ধির জন্য সরাসরিভাবে রাজনৈতিক Read more: ভারতে করোনার বর্তমান পরিস্থিতির জন্য দা'য়ীর বিষয়ে জানালো বিশ্ব স্বাস্থ্য সংস্থা

রোগীদের কষ্ট দেখার পর লাইভে অঝোরে কাঁদলেন প্রবীন চিকিৎসক (ভিডিও)

একে একে প্রয়াতের সংখ্যা বেড়েই চলেছে, যেন একটা মৃ’/ত্যুপূ’রীতে পরিনত হয়েছে, একজন ভারতীয় চিকিৎসক ফে’সবুক লাইভে আসার পর তিনি মনকে শক্ত রাখতে পারলেন না। রোগীদের ভো’গা’ন্তি দেখে উচ্চস্বরে কাঁ’দলেন। তাঁর ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ইতিমধ্যে ভা’ইরাল হয়। ভিডিওটিতে তাকে হাত দিয়ে বারবার তার চোখের জল মুছতে দেখা যায়।

বর্ধমান Read more: রোগীদের কষ্ট দেখার পর লাইভে অঝোরে কাঁদলেন প্রবীন চিকিৎসক (ভিডিও)

করোনা থেকে শিশুদের বাঁচাতে ওষুধের চেয়ে একটি বিষয়টির ওপর বেশি জোর দিচ্ছেন চিকিৎসকরা

সারা বিশ্বের আওবস্থা এখন একেবারেই ভাল নয়। করোনা ভাইরাসের কারনে টালমাটাল। বর্তমানে এশিয়ার দেশ গুলোর অবস্থা খুবই শোচনীয় এবং বর্তমানে করোনা ভাইরাসের এই বিপর্যস্থ অবস্থা ভারতে সবচেয়ে বেশি দেখা দিয়েছে সেখানে প্রতিদিন মারা যাচ্ছে শত শত মানুষ এবং প্রতিনিয়েত সংক্রমন বেড়ে চলেছে।







Read more: করোনা থেকে শিশুদের বাঁচাতে ওষুধের চেয়ে একটি বিষয়টির ওপর বেশি জোর দিচ্ছেন চিকিৎসকরা

News Page Below Ad