সংসদ থেকে নোটিশ পাঠালো মাশরাফিকে

জাতীয় সংসদের সবচেয়ে গুরুত্বপূ্র্ণ বাজেট অধিবেশনের ২১ কার্যদিবসের কোনদিনই উপস্হিত না থাকার জন্য বাংলাদেশের জাতীয় ওয়ান ডে দলের অধিনায়ক ও নড়াইল -২ আসনের সাংসদ মাশরাফী বিন মুর্তজাকে সংসদ থেকে কারন দর্শানোর নোটিশ পাঠানো হয়েছে।

সংসদের এই দীর্ঘ অধিবেশন ২১ কার্যদিবস চললেও তিনিসহ মোট তিন এমপি সংসদে যাননি। উপস্থিত Read more: সংসদ থেকে নোটিশ পাঠালো মাশরাফিকে

আ.লীগের নেত্রীদের স্বামীরা কে কি কাজ করেন

ভক্ত অনুরাগীরা বাদেও রাজনৈতিক ব্যক্তিত্বদের ব্যক্তিজীবন কিংবা সাংসারিক জীবন নিয়ে সাধারন মানুষের কৌতুহল বরাবরই। বাংলাদেশের অন্যতম বৃহৎ রাজনৈতিক দল আওয়ামীলীগ, যে দলের সভাপতি বাদেও বিভিন্ন মূখ্য ভুমিকার দায়িত্বে রয়েছে নারীরা। সেইসব শীর্ষস্থানীয় নেত্রীর স্বামীরা অনেকেই কে কি করেন আমাদের অজানা। তাদের জন্যই আমাদের আজকের আয়োজন।


আওয়ামীলীগের Read more: আ.লীগের নেত্রীদের স্বামীরা কে কি কাজ করেন

মানবিকের ছাত্র হয়ে গেলেন এমবিবিএস ডাক্তার, বললেন বাংলাদেশে সবই সম্ভব

মানবিক বিভাগ থেকে এইচএসসি পাশ করে এমবিবিএস ডাক্তার হিসেব পরিচয় দিয়ে চিকিৎসাসহ অস্ত্রোপাচার করার অভিযোগ উঠেছে। মাসুদুল হক নামের ওই ব্যক্তির বিরুদ্ধে এর আগেও ভুল চিকিৎসা ও অপারেশনের জন্য কারাভোগ করেছিলেন বলেও জানা যায়।
রোববার দুপুরে মাসুদুল হকের এমন কার্যক্রমের প্রতিবাদ জানিয়ে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি দিয়েছে মাগুরা ক্লিনিক মালিক Read more: মানবিকের ছাত্র হয়ে গেলেন এমবিবিএস ডাক্তার, বললেন বাংলাদেশে সবই সম্ভব

দুদকের কর্মকর্তা-কর্মচারীরা আড়াই বছরেও সম্পদের হিসাব জমা দেননি

দুদকের কর্মকর্তা-কর্মচারীরা কেন সম্পদের হিসাব জমা দেননি, সম্পদের হিসাব জমা না দেওয়ার তাদের বিরুদ্ধে দুদক কোনও ব্যবস্থা নেবে কি না, জানতে চাইলে বিষয়টি এড়িয়ে যান সংস্থাটির উপ-পরিচালক (জনসংযোগ) প্রণব কুমার ভট্টাচার্য। তবে তিনি বলেন, ’কর্মকর্তা-কর্মচারীদের সম্পদ বিবরণী জমা নেওয়ার কথা হয়েছিল। কিন্তু সেটি দুদকের সিদ্ধান্তে কিনা, জানি না।’
Read more: দুদকের কর্মকর্তা-কর্মচারীরা আড়াই বছরেও সম্পদের হিসাব জমা দেননি

সম্পদের পাহাড় গড়েছেন ডিআইজি মিজান

রাজধানীর বেইলী রোড ও কাকরাইলে বিলাসবহুল দুই ফ্ল্যাটের মালিকানা নিয়েই দুর্নীতি দমন কমিশনের (দুদক) সঙ্গে প্রকাশ্যে বিরোধে জড়ান ডিআইজি মিজানুর রহমান।
এর মধ্যে বেইলী রিজের ফ্ল্যাটটি ছোট ভাই মাহবুবুর রহমান স্বপন ও কাকরাইলের পাইওনিয়ার রোডের বাণিজ্যিক ফ্ল্যাটটি ভাগিনা এসআই মাহমুদুল হাসান নোমানের নামে।
দু’জনের নামেই আলাদা ট্যাক্স ফাইলও রয়েছে। কিন্তু Read more: সম্পদের পাহাড় গড়েছেন ডিআইজি মিজান