দেশের বর্তমান পেক্ষাপটে দেখা যাচ্ছে প্রতিনিয়ত দেশের আনাচে-কানাচে কোথাও না কোথাও ঘুরতে অনাকাঙ্ক্ষিত ঘটনা আর এসব ঘটনার প্রেক্ষিতে সামাজিক বিভিন্ন অসঙ্গতি লক্ষ করা যাচ্ছে। একের পর এক দেশে এমন ধরনের ঘটনা বেড়ে যাওয়ায় অস্বস্তিতে পড়েছে মানুষজন এবং সব থেকে বেশি যে প্রশ্নটি মানুষের মাথায় আসছে সেটি হচ্ছে চলমান এই অবস্থার মধ্যে যদি মানুষের জীবন চলতে থাকে তবে আগামীতে নারীদের নিরাপত্তার বিষয়টি কোথায় গিয়ে দাঁড়াবে সেটি এখন সবচেয়ে বড় গুরুত্বপূর্ণ বিষয়

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় এক গৃহবধূকে দ/ল/বেঁ//ধে //ধ/র্ষ/ণে/র ঘটনা ঘটেছে। সং/ঘ//ব/দ্ধ /ধ/র্ষ/ণ/ শেষে গৃহবধূর বাড়ি থেকে টাকা-পয়সা ও স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যান তারা।

শুক্রবার (১৬ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার চরমন্তাজ ইউনিয়নের চরলক্ষ্মী গ্রামে এ ঘটনা ঘটে। /নি/র্যা/ত/নে/র/ শিকার গৃহবধূ পটুয়াখালী সদর হাসপাতালে চিকিৎসাধীন।

এ ঘটনায় শাকিব (২২) ও আবদুল হাদী (২৪) নামে দুইজনকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত আরিফ চৌকিদারকে (২৫) ধরতে অভিযান চালাচ্ছে পুলিশ।

ভুক্তভোগী গৃহবধূর স্বামী জানান, ঘটনার দিন রাতে তিনি বাজারে ছিলেন। এ সুযোগে রাত ৯টার দিকে প্রতিবেশী শাকিল, আরিফ ও আবদুল হাদী বোরকা পরে তাদের ঘরে প্রবেশ করেন।

এরপর গৃহবধূর হা/ত/-/পা/ বেঁ//ধে/ দুই স/ন্তান/কে পাশের রুমে আ/ট/কে দ/ল/বেঁ/ধে/ /ধ/র্ষ/ণ/ করা হয়। /ধ/র্ষ/ণ/ শেষে গৃহবধূর বাড়ি থেকে টাকা-পয়সা ও স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যান তারা।

পরে অ//অবস্থায় উদ্ধার করে শুক্রবার রাতে গৃহবধূকে /গা/লা/চি/পা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। //লা/চি/পা/ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকরা প্রাথমিক চিকিৎসা দিয়ে গৃহবধূকে পটুয়াখালী হাসপাতালে পাঠান। শনিবার (১৭ অক্টোবর) সকালে তাকে পটুয়াখালী হাসপাতালে ভর্তি হয়।





প্রতিদিনই দেশের ঘটছে অক্ষতিকর নানান ঘটনা শিশু থেকে বাদ যাচ্ছে না বয়স্ক নারীরা সকলেই এ ধরনের অনাকাঙ্ক্ষিত ঘটনার শিকার হচ্ছেন প্রতিনিয়ত এবং সেইসাথে দেশে বর্তমান প্রেক্ষাপটের যে ঘটনাগুলো ঘটছে সেগুলো অনেকাংশেই মানুষ জানতে পারছে না তবে কিছু সংখ্যক ঘটনা আছে যেগুলো মানুষ সামাজিক যোগাযোগ মাধ্যম কিংবা গণমাধ্যমে আসার পর সেগুলো সম্পর্কে জানতে পারছে এবং এগুলো নিয়ে কথা বলতে পারছে

News Page Below Ad