আমাদের সমাজে বর্তমান সময়ে দেখা যাচ্ছে পরকীয়া প্রেমের এই বিষয়গুলো বেশ বিস্তৃতি লাভ করেছে যদিও পরকীয়া প্রেমের এই বিষয়টি অতীতে এতটা ছিল না এদেশে কিন্তু যুগের সাথে সাথে কেন জানি পরকীয়া প্রেমের বিবাহ বহির্ভূত সম্পর্ক নিয়ে বেশি আলোচিত হচ্ছে সবখানে দেশের বিভিন্ন জায়গায় এই ঘটনা ঘটছে প্রতিনিয়ত শুধু তাই নয় এর ফলে যেমন কলুষিত হচ্ছে সমাজ তেমনি ভেঙে যাচ্ছে অনেক পরিবার এবং মানুষের প্রতি মানুষের বিশ্বাস হারিয়ে যাচ্ছে দিনকে দিন


অন্যের স্ত্রী ও তিন সন্তানের জননী কে নিয়ে উধাও কেরানীগঞ্জ উপজেলার প্রভাবশালী আ.লীগ নেতা ও বাংলাদেশ আ.লীগের ধর্ম বিষয়ক উপকমিটির সদস্য কাজী সুলতান মাহমুদ।

গত ৯ আগস্ট রাত সাড়ে ১০ টায় জুরাইন কালামিয়ার বাজার এলাকার আনিসুর রহমানের স্ত্রী ও ৩ সন্তানের জননী সায়মা চৌধুরী বিথীকে নিয়ে পালিয়ে যান কাজী সুলতান মাহমুদ। এসময় বিথীর সাথে ছিলো আনিসুর রহমানের ২ বছরের ছেলে সাইফান এবং বিশ হাজার টাকা।

তিন বাচ্চার মাঝে বড় মেয়ে ফিওণার বয়স ১৪ এবং মেঝু ছেলে আলাফ এর বয়স ১১ বছর। পরিবার সূত্রে জানা গেছে আজ থেকে প্রায় ১৭ বছর আগে ২০০৪ সালে পারিবারিক ভাবে বিথীও আনিসুর রহমানের বিয়ে হয়। বিয়ের পর ভালোই চলছিলো তাদের দাম্পত্য জীবন।

কিন্তু হঠাৎ সব এলোমেলো হয়ে গেলো। তিন বাচ্চার ভবিষ্যতের কথা চিন্তা করে পাগল প্রায় আনিসুর রহমান। নিয়ে যাওয়া ছেলেকে ফেরৎ চান তিনি। মায়ের এই কান্ড কোনভাবেই মেনে নিতে পারছেনা ফিওনা ও আলাফ। বিথীর মা-বাবাও তাকে বঞ্চিত ঘোষণা করেছে ইতোমধ্যে।

এদিকে তিন সন্তানের জনক (১ ছেলে,২ মেয়ে) সুলতান মাহমুদকে একাধিকবার ফোন করা হলেও তাকে পাওয়া যায়নি। স্বামী-স্ত্রী করোনা আক্রান্ত হয়ে এমনিতেই আলোচনা ছিলেন আ.লীগ নেতা ও দোলেশ্বর আহলে হাদিস মসজিদ কমিটির সহসভাপতি কাজী সুলতান মাহমুদ।

তিনি করোনাকে জয় করতে পারলেও স্ত্রী প্রান হারান করোনা আক্রান্ত হয়ে। এব্যাপারে কদতলী থানায় একটি সাধারণ ডাইরি করা হয়েছে। উভয়েই এলাকার প্রভাবশালী পরিবারের সদস্যা হওয়ায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।


বিবাহ বহির্ভূত সম্পর্ক করাটাই হলো পরকীয়া বর্তমান সমাজে এই পরকীয়া এত বেশি প্রভাব বিস্তার করে ফেলেছে যে প্রতিনিয়ত সংবাদমাধ্যমগুলোতে দেখা যায় এই পরকীয়া বিষয়ক কোন না কোন খবর আসছে এ ছাড়াও আশপাশের লক্ষ করলে দেখা যায় এমন ঘটনা প্রায়শই ঘটে চলেছে। এতে করে একদিকে যেমন সমাজে নিজেদের মান সম্মান ক্ষুন্ন হচ্ছে যারা এই পরকীয়া কর্মকাণ্ড সাধন করছে তাদের অন্যদিকে অন্যরাও তাদের এই কর্মকাণ্ড দেখে উৎসাহিত হচ্ছে। যা গোটা সমাজ ব্যবস্থাকে অন্য দিকে ধাবিত করছে এবং মানুষের মধ্যে সম্পর্কের যে একটা আস্থা ছিল সেটাতেও বিরূপ প্রভাব ফেলছে

News Page Below Ad