রফিক ভাই, আপনার দোকান লুট করার জন্য দুঃখিত, মাফ করবেন : চোর

নাটকের নাম ’মাটির পিঞ্জিরার মাঝে বন্দী হইয়া রে’। চরিত্রের নাম ইউনূস। নান্দাইলের ইউনূস। গ্রামগঞ্জের রহস্যময় চরিত্রের এক লোক। মাথায় হনুমান টুপি। গলায় মাফলার। কেউ যদি তাকে জিজ্ঞেস করেন তিনি কে? গম্ভীরমুখে ইউনূস উত্তর দেন- ’আমি কেউ না’। এই নান্দাইলের ইউনূস হলো পেশাদার খুনি ।

হূমায়ূন আহমেদের নাটকের কল্যানে Read more: রফিক ভাই, আপনার দোকান লুট করার জন্য দুঃখিত, মাফ করবেন : চোর

লাল চকলেটের লোভে ভিক্ষুক খোয়ালেন ৮৬০ টাকা

কিশোরগঞ্জ : দেশে প্রতিদিন তৈরি হচ্ছে নিত্য নতুন প্রতারণার ফাঁদ , আর এই প্রতারণার ফাঁদ থেকে বাদ পড়ছেন না কোটিপতি আমীর থেকে শুরু করে রাস্তার পাশের ভিক্ষারীও।

দ্বিতীয় স্ত্রীর সাথে ঝগড়া করে ঘর ছেড়ে ভিক্ষা করতে আসেন সলিম উদ্দিন(৬২) নামের এক ভিক্ষুক, কিন্তু কে জানতো ভিক্ষা করতে Read more: লাল চকলেটের লোভে ভিক্ষুক খোয়ালেন ৮৬০ টাকা

নারীর কবর খুঁড়ে যুবকের কান্ড

হঠাৎ করে গ্রামবাসী শোনতে পারে মাটি খোদাইয়ের শব্দ, কৌতুহলী বশত এগিয়ে গিয়ে দেখে রাতের আধারে ৯ মাস পুরানো এক নারীর কবর খননের কাজ চলছে, এরপর জানাজানি হলে কবর থেকে কঙ্কাল চুরির সময় হাতেনাতে ধরা পড়ে এক যুবক।

ঘটনা জামালপুরে বকশীগঞ্জ উপজেলায় উত্তর সারমারা গ্রামে ।বুধবার Read more: নারীর কবর খুঁড়ে যুবকের কান্ড

অসামাজিক কার্যকলাপের দায়ে নারী সহ ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাওন আটক

নিজ বাড়িতই কলেজছাত্রীর সঙ্গে অসামাজিক কার্যকলাপে লিপ্ত হয়েছিলেন পাবনার ঈশ্বরদী পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. নুরুল ইসলাম শাওন (২৩)। কিন্তু তাতেও শেষ রক্ষা হলো না, এলাকাবাসীর কাছে হাতেনাতে ধরা পড়ে যান তিনি, ঘটনা এখানেই শেষ নয়, এরপর এলাকাবাসী তাকে পুলিশের হাতে সোপর্দ করলে, পুলিশ বাদী হয়ে মামলা ঠুকে দেয়।
Read more: অসামাজিক কার্যকলাপের দায়ে নারী সহ ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাওন আটক

প্রাইভেট কারে ঘুরে ঘুরে চাকুরী দিয়ে বেড়ান সাইফুল

বরিশাল: আগে ছিলেন চিকিৎসক, শের-ই-বাংলা মেডিকেল কলেজে ২ থেকে ৩ বছর ধরে সহজ সরল রোগী ও তাদের স্বজনদের ফাঁদে ফেলে টাকা আদায় করতো, তারপর ধরা খেয়ে কয়েকদিন জেলে খেটে জামিনে মুক্ত হয়ে তিনি এবার মেজর বনে গেছেন।

নিজেকে সেনাবাহিনীর মেজর হিসেবে দাবি করে চাকরি দেওয়ার নামে টাকা নেওয়ার সময় Read more: প্রাইভেট কারে ঘুরে ঘুরে চাকুরী দিয়ে বেড়ান সাইফুল